লোকসমাজের প্রকাশক শান্তনু ইসলাম সুমিতকে তালা প্রেসক্লাবের অভিনন্দন

0
252

সেলিম হায়দার :
লোকসমাজ লিমিটেডের চেয়ারম্যান শান্তনু ইসলাম সুমিত দৈনিক লোকসমাজের প্রকাশক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। নতুন প্রকাশক শান্তনু ইসলাম সুমিতকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে তালা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দরা হলেন তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক তপন চক্রবর্তীর,সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপ্পী, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম হায়দার,কোষাধ্যক্ষ এমএ ফয়সাল, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ রোকনুজ্জামান টিপু, প্রচার সম্পাদক কাজী আরিফুল হক ভুলু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জিএম গোলাম রসুল, ক্লাবের সদস্য মোঃ আব্দুল জব্বার, প্রভাষক নজরুল ইসলাম, প্রভাষক ইয়াছিন আলী, অর্জুন বিশ্বাস,মোঃ ইলিয়াস হোসেন, খলিলুর রহমান লিথু, মোঃ নূর ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, আকবর হোসেন, সেকেন্দার আবু জাফর বাবু, মোঃ খলিলুর রহমান, আছাদুজ্জামান রাজু, আজমল হোসেন জুয়েল, মোঃ তাজমুল ইসলাম, সুমন রায় গনেশ,কামরুজ্জামান মিঠু, মোঃ রবিউল ইসলাম, মিজানুর রহমান, কাজী লিয়াকত হোসেন, এস,কে রায়হান প্রমুখ। তারা আশা প্রকাশ করেছেন, নতুন প্রকাশক সুমিতের নেতৃত্বে লোকসমাজ তার আত্মপ্রকাশের অঙ্গীকার রক্ষায় নতুন উদ্যোগে এগিয়ে যাবে।
প্রকাশ,পত্রিকার প্রতিষ্ঠাতা প্রকাশক শান্তনু ইসলাম সুমিতের পিতা সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের মৃত্যুতে শূন্য হওয়া এই পদে লিমিটেড বোর্ড ৫ নভেম্বর ২০১৮ তারিখে তাকে প্রকাশক হিসেবে মনোনীত করে এবং জেলা প্রশাসক বরাবরে অনুমোদনের জন্য আবেদন করে। জেলা প্রশাসক আইনি প্রক্রিয়া সম্পন্ন শেষে গত ১১ জানুয়ারি ২০১৯ তারিখে চূড়ান্ত অনুমোদন দেন। এরপর তিনি গত ১৩ জানুয়ারি থেকে প্রকাশকের দায়িত্ব গ্রহণ করেছেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here