লা লিগায় দারুণ ছন্দে আছে বার্সেলোনা

0
521

খবর৭১: টানা ২৯ ম্যাচ অপরাজিত থাকার পর গত সপ্তাহে কোপা দেল রের ম্যাচে হারলেও লা লিগায় বড় জয় পেয়েছে দলটি। মেসি-সুয়ারেজের জোড়া গোলে রিয়াল বেটিসকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ভালভারদের দল।

প্রতিপক্ষের মাঠ ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে বার্সা। ম্যাচের ২৬ মিনিটে গোলের সুযোগও পেয়েছিল দলটি। তবে সুয়ারেজের বাড়ানো বলে গোল করার মতো পজিশনে পেয়ে লক্ষ্যভ্রষ্ট শট নেন সার্জিও রবার্তো। ছয় মিনিট পর মেসির শট পাশের জালে লাগলে গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে বার্সা। অবশেষে ম্যাচের ৫৯ মিনিটে বার্সাকে লিড এনে দেন রাকিটিক। সুয়ারেজের লম্বা পাস থেকে পাওয়া বল জালে জড়ান ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার। পাঁচ মিনিট পর ব্যবধান বাড়ান মেসি। বুস্কেটসের বাড়ানো বলে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টাইন এই তারকা।

ম্যাচের ৬৯ মিনিটে ব্যবধান ৩-০ করেন সুয়ারেজ। ডি-বক্সের মধ্যে ডান দিক থেকে রাকিটিকের বাড়ানো বল ভলিতে জালে পাঠান উরুগুয়ের এই স্ট্রাইকার। ম্যাচের ৮০ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মেসি। ডি-বক্সে ঢুকে এক জনকে কাটিয়ে আরেক জনের বাধা এড়িয়ে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টিনা অধিনায়ক।

ম্যাচ শেষ হওয়ার এক মিনিট আগে রিয়াল বেটিস শিবিরে শেষ পেরেক ঠুকে দেন সুয়ারেজ। মেসির বাড়ানো বল জালে জড়িয়ে নিজের দ্বিতীয় গোল করেন উরুগুয়ের এই তারকা।

এ জয়ে ২০ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৪৩। ৩ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে ভালেন্সিয়া। দিনের আরেক ম্যাচে দেপোর্তিভো লা করুনাকে ৭-১ গোলে উড়িয়ে দেওয়া রিয়াল মাদ্রিদ ১৯ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here