লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ

0
507

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা পক্ষ- ২০১৮ উপলক্ষ্যে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার গৃহীত কর্মসূচির দ্বিতীয় দিনে গতকাল (মঙ্গলবার) বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ করা হয়েছে। সৈয়দপুর শহরের উপকণ্ঠে পূর্ব বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই কর্মসূচির আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মো. মোখছেদুল মোমিন।
স্বাগত বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর সভাপতি এবং সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল।
এতে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শাহিন হোসেন, পূর্ব বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. আবু বক্কর সিদ্দিক শাহ্, সহসভাপতি ও সাবেক পৌর কমিশনার মো. আকতার খান এবং প্রধান শিক্ষিকা মোছা. শিউলি সুলতানা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ এর স্কুল শাখার প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ।
অনুষ্ঠানে পূর্ব বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের উপদেষ্টা মো. সোহেল চৌধুরী, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর সাধারণ সম্পাদক মো. জাবেদ আলী শেখ, আমন্ত্রিত অতিথি, সুধীজন ও পূর্ব বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
শেষে প্রধান অতিথি নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম পূর্ব বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে একটি বকুল ফুলের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধন করেন। এছাড়াও অনুষ্ঠানে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীর মধ্যে দেড় শতাধিক ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম শিক্ষার্থীদের হাতে চারাগুলো তুলে দেন।
লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের অক্টোবর সেবা পক্ষ – ২০১৮ উপলক্ষে   গৃহীত কর্মসূচির তৃতীয় দিনে আগামীকাল ১১ অক্টোবর রয়েছে দৃষ্টিশক্তি ও ডায়াবেটিস পরীক্ষা।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here