লালমনিরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নতুন মুখ হৃদয়

0
395

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নতুন মুখ শ্রী হৃদয় চন্দ্র বর্মন। তিনি এ বারে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহন করবেন বলে উপজেলা ও ইউনিয়ন এলাকায় গণসংযোগ, উঠান-বৈঠকে করছেন। সদর উপজেলার নির্বাচনে জনগন ভোট দিয়ে হৃদয় চন্দ্র বর্মনকে নির্বাচিত করবেন বলে তিনি নিশ্চিত করেছেন।
জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার খোর্দ্দসাপটানা এলাকার শ্রী গীরিশ চন্দ্র বর্মনের পুত্র ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শ্রী হৃদয় চন্দ্র বর্মন বি.এস.সি ইঞ্জিনিয়ার। দীর্ঘদিন ধরে সমাজ সেবায় নিয়োজিত। তিনি নির্বাচিত হলে উপজেলার এলাকার উন্নয়ন করতে চায়। এ লক্ষে সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শ্রী হৃদয় চন্দ্র বর্মন বি.এস.সি ইঞ্জিনিয়ার উপজেলার পাড়া-মহলায় গণসংযোগ করে বেড়াচ্ছেন।
এ ব্যাপারে শ্রী হৃদয় চন্দ্র বর্মন বলেন, দলমত নির্বিশেষে আমাকে এলাকার জনগণ ভোটদিয়ে নির্বাচিত করবেন। কারণ, এলাকার অসহায় মানুষগুলোর সুখে-দুঃখে নিজেকে নিঃস্বার্থ ভাবে বিলিয়ে দিয়েছি। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমাকে ভোট দিবেন বলে আশা করছি।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here