লালমনিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে নতুন মুখ কামরুজ্জামান সুজন

0
521

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট ॥ আসন্ন লালমনিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে নতুন মুখ হিসেবে সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজনের নাম মাঠে-ঘাটে শোনা যাচ্ছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী আওয়ামীলীগের সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজনকে নিয়ে দলীয় নেতাকর্মীর মধ্যে অনেক খানি প্রত্যাশাও রয়েছে। যা বিভিন্ন সভা-সেমিনারে তার প্রতিফলন হিসেবে লক্ষ্য করা গেছে।

জানা যায়, দলীয় আদর্শের প্রতি অবিচল ত্যাগ, সংগ্রামী নেতা হিসেবে পরিচিত সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজন। এ বার লালমনিরহাট সদর উপজেলার সম্ভাব্য প্রার্থী। তরুন সমাজসেবক ও সবার সুপরিচিত উপজেলা সম্ভাব্য প্রার্থী নতুন মুখ কামরুজ্জামান সুজন। রাজনীতিতে নাম লেখান স্কুল জীবনের শুরুতেই। সেই সময় থেকে অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজকের আওয়ামীলীগের রাজনীতি পৌঁছে অনেক দুরে।
লালমনিরহাট-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামীলীগের প্রবীন রাজনীতিবীদ ইঞ্জিঃ আবু সাঈদ দুলাল এর একান্ত সচিব হিসেবে কামরুজ্জামান সুজন বছরের পর বছর ধরে এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের ধারার সাথে রয়েছে তার নিবিড় সর্ম্পক। ফলে সাধারণ মানুষ থেকে সকলস্তরের নেতাকর্মীর কাছে প্রাণপ্রিয় নেতা কামরুজ্জামান সুজন। যার হৃদয়-আঙিনায় সবটুকু দরদ আর ভালবাসা আওয়ামীলীগের রাজনীতিতে যিনি নিজেকে নিঃস্বার্থে ভাবে বিলিয়ে দিয়েছে তিনি কামরুজ্জামান সুজন।
আওয়ামী পরিবারের প্রবীণদের মন জয় করে উপজেলা আওয়ামীলীগে নিজের জায়গা করে নেন তরুণ এই নেতা কামরুজ্জামান সুজন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিজের যোগ্যতা যাচাই ও উপজেলার সর্বস্তরের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করার প্রত্যয় নিয়ে মাঠে দৌড় ঝাঁপ শুরু করেছেন। সদর উপজেলা জুড়ে বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক নেতাকর্মী তার প্রার্থীতায় উচ্ছ্বাস ও প্রত্যাশার কথা ব্যক্ত করেছেন। ফলে প্রতিদিন উপজেলা, ইউনিয়ন, গ্রামের পর গ্রামের ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছে। ছুটে চলছেন উপজেলার এপ্রান্ত থেকে ওপ্রান্তে। তবে ভোটাররা কর্মোঠে ও পরিচ্ছন্ন হিসেবে এ নেতাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চায়।
এ বিষয়ে সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজন বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী যাচাই-বাছাই শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই দলীয় মনোনয়ন দিবেন’। কারণ তৃণমূল নেতাকর্মীরা মনে করছেন, দলের তরুণ নেতাদের মনোনয়ন দেওয়াটা ইতিবাচক। দলীয় মনোনয়ন পেলে তিনি ভোটে লড়াই করবেন। সে লক্ষে জনগনের সাথে কুশলাদি বিনিময় করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here