লালমনিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্রজমা দিলেন কামরুজ্জামান সুজনসহ ৩জন

0
223

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ আগামী ১০ মার্চ লালমনিরহাট সদর উপজেলা পরিষদের নির্বাচন। সোমবার (১১ ফেব্রুয়ারি) রিটানিং অফিসার/সহকারী রিটানিং অফিসারের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখে সদর উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ থেকে দুই জন ও জাপা থেকে এক জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হল, বাংলাদেশ আ’লীগের মনোনীত প্রার্থী ও জেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল হক পাটোয়ারী ভোলা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সুজন ও জাতীয় পার্টির পৌর কমিটির সাধারণ সম্পাদক জাহিদ হাসান ডাবলু।
এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটানিং অফিসার রফিকুল ইসলাম বলেন, ১১ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৩জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এ বিষয়ে সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সুজন বলেন, দলীয় মনোনয়ন না পেলে সিদ্ধান্ত ছেড়ে দিব দলীয় নেতাকর্মী ও জনগণের ওপর। প্রয়োজনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়বো। আমার রাজনীতি মুলত জনগণকে নিয়ে, জনগণ আমার পরিবার। আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ ভাবে সাধারণ মানুষকে সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করতে চাই।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here