লালমনিরহাটে হিন্দু সম্প্রদায়ের স্ত্রী ও কন্যা অপহরণ

0
228

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট; লালমনিরহাটে এক হিন্দু সম্প্রদায়ের স্ত্রী ও কন্যা অপহরণের দায়ে সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, লালমনিরহাট শহরের খোচাবাড়ী এলাকার মৃত: নরেন্দ্রনাথ রায়ের পুত্র সাগর কুমার রায়ের স্ত্রী শ্রীমতি শান্তি রাণীকে সাপটানা বাহাদুর মোড় এলাকার মৃত: মহির শেখের পুত্র নারী পিপাসু আবুবক্কর সিদ্দিক (হকার) প্রায় সময় তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে শ্রীমতি শান্তি রাণী রাজি না হয়ে তার স্বামীকে বিষয়টি জানান। এতে নারী পিপাসু আবুবক্কর সিদ্দিক কয়েক বার সর্তক করায় সে ক্ষিপ্ত হয়ে অপহরণের চেষ্ঠা করেন। তখন থেকে সুযোগ খোঁজতে থাকে। প্রতিদিনের ন্যায় ১৫/০৭/২০১৮ইং তারিখে সকাল সাড়ে ১০টায় লালমনিরহাট শহরের মিশন মোড় এলাকায় দিয়ে শ্রীমতি শান্তি রাণী ও কন্যা সন্তান সাগরিকা (৮) কে নিয়ে মিশন স্কুল যাওয়ার পথে নারী পিপাসু আবুবক্কর সিদ্দিকসহ ৪/৫জন ভাড়াটিয়া গুন্ডারা জোড়পূর্বক অপরিচিত অটোতে অপহরণ করে নিয়ে যায়। পরে স্কুলে খোঁজখবর নিয়ে জানা যায় শ্রীমতি শান্তি রাণী ও কন্যা সন্তান সাগরিকাকে নিয়ে স্কুলে উপস্থিত হয়নি। পরে অনেক খোঁজখবর নিয়ে তাদের না পেয়ে সাগর কুমার রায় বাদী হয়ে লালমনিরহাট সদর থানার নারী পিপাসু আবু বক্কর সিদ্দিক (হকার) এর বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন।
সাগর কুমার রায় বলেন, নারী পিপাসু আবু বক্কর সিদ্দিক (হকার) প্রায় সময় আমার স্ত্রীকে কু-প্রস্তাব দিয়েছিল। আমার স্ত্রী বিষয়টি আমাকে জানালে আমি আবুবক্কর সিদ্দিককে সর্তক করা ক্ষিপ্ত হয়ে ১৫জুলাই স্ত্রী ও সন্তানকে জোড়পূর্বক অপহরণ করে নিয়ে যায়। আমি তার বিরুদ্ধে থানায় এজাহার করেছি। পুলিশ বিষয়টি তদন্ত করেছে এবং তাদের উদ্ধারে অনুসন্ধান চালাচ্ছে।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম বলেন, অপহরণের অভিযোগ পাওয়া গেছে, কি কারণে ঘটনাটি ঘটেছে, তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here