লালমনিরহাটে হাড়িভাঙ্গা তা’লীমুল ইনসান হাফেজিয়া মাদ্রাসার ছাত্র নিখোঁজ

0
279

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ জেলা শহরের অদুরে হাড়িভাঙ্গা তা’লীমুল ইনসান হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এ অবস্থানরত দুই জন কিশোর আবাসিক ছাত্র গত ২৪ ফেব্রুয়ারি হতে নিখোঁজ রয়েছে। নিখোঁজ মাদ্রাসার ছাত্র দ্বয় হলেন, ইউসুফ আলী (১৪) ও রুকাইয়াত ইসলাম (১৬)। দুই মাদ্রাসার ছাত্র কোনআনের দুই ও পাঁচ পাড়ার হাফেজ। এ ব্যাপারে অভিভাবকদ্বয় লালমনিরহাট সদর থানায় মঙ্গলবার সন্ধ্যায় পৃথক পৃথক দুইটি জিডি দায়ের করেছেন। যার নম্বর ১২৮৮ ও ১২৯০, তারিখ ২৬/২/১৯ইং।
জিডির সূত্র ধরে জানা যায়, জেলা সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের সাতপাটকিস গ্রামের কৃষক ছাদেক হোসেন খোকার ছেলে ইউসুফ আলী। সে দুই পাড়ার কোরআনের হাফেজ। ৩/৪ বছর ধরে হাড়িভাঙ্গা তা’লীমুল ইনসান হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর আবাসিক ছাত্র ছিল।
অপর নিখোঁজ মাদ্রসার ছাত্র রুকাইয়াত ইসলামের বাড়ি জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের শালমারা গ্রামে। বাবা শরিফুল ইসলাম পেশায় একজন ভ্যান চালক। সে পাঁচ পাড়া কোনআনের হাফেজ। ৪/৭ বছর ধরে হাড়িভাঙ্গা তা’লীমুল ইনসান হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর আবাসিক ছাত্র ছিল।
এ দিকে হাড়িভাঙ্গা তা’লীমুল ইনসান হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর অধ্যক্ষ নুর আলম সিদ্দিকী জানান, মাদ্রসার ছাত্র ইউসূফ ও রুকাইয়াত নিখোঁজের ঘটনায় পুলিশ মাদ্রাসায় গিয়ে তদন্ত করছে। লালমনিরহাটের পুলিশ সুপার এসএম রশিদুল হক কে মাদ্রাসা ছাত্র নিখোঁজের বিষয়ে অবগত করা হয়েছে। তিনি তদন্ত করে দেখার প্রতিশ্রুতি দিয়েছেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here