লালমনিরহাটে মোক্তার আলী ফাউন্ডেশনের কম্বল বিতরন ও কেন্দ্রীয় কবরস্থানের গ্রীল সংস্করণ

0
354

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ঠান্ডার শুরু থেকে মোক্তার আলী ফাউন্ডেশনের কম্বল বিতরন করছেন। এছাড়াও লালমনিরহাট কেন্দ্রীয় কবরস্থানের গ্রীল সংস্কার করলেন মোক্তার আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শারীরিক প্রতিবন্ধী মাসুম পারভেজ।
জানা গেছে. মানবতা ও সহমর্মিতার শারীরিক প্রতিবন্ধী মাসুম পারভেজ নামক মানুষটি নিঃস্বার্থভাবে বিতরণ করে যাচ্ছেন লাল, সবুজ, নীল, হলুদ নানা রঙের কম্বল। এলাকার গরিব-দুঃখী, এতিম ও প্রতিবন্ধীদের মধ্যে কম্বল বিতরণে ব্যস্ত সময় পার করছেন তিনি। তিনি লালমনিরহাট শহরের বিডিআর হাটখোলা বাজার এলাকার শারীরিক প্রতিবন্ধী মাসুম পারভেজ। তিনি বিশিষ্ট ব্যবসায়ী, দানবীর ও মরহুম মোক্তার আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। তার পিতা মরহুম মোক্তার আলী না ফেরার দেশে চলে যান। তাই পিতাকে স্মরণ করে মরহুম মোক্তার আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব মানুষ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেন।
অপরদিকে লালমনিরহাট পৌরসভাধীন কেন্দ্রীয় কবরস্থানের গ্রীলের বেহাল জরার্জীণ হয়ে পড়ে থাকা দীঘদিনেও সংস্কার হয়নি। তাই করবস্থানের তিনদিকে ঘেরা গ্রীলগুলো ধুলাবালি ও মরিচা ধরে নষ্টের উপক্রম হওয়ায় শারিরীক প্রতিবন্ধী মাসুম পারভেজ তার ব্যক্তিগত উদ্দোগে গ্রীলগুলো রং করে দেন। নিজ খরচে কেন্দ্রীয় কবরস্থানের গ্রীল সংস্কার করায় এলাকাবাসী মুগ্ধ ও এটি তার অন্যান্য দৃষ্টান্ত স্থাপন হয়েছে।
প্রতিবন্ধী মাসুম পারভেজ বলেন, আমি নিজেই একজন প্রতিবন্ধী আর প্রতিবন্ধীদের কষ্ট বুঝি আর সে জন্যই আমি প্রতিবন্ধীদের পাশে আছি সব সময়। আমার বাবাকে স্মরণ করে এই ফাউন্ডেশন খুলেছি বাবার নামে সব সময় গরীব মানুষ ও প্রতিবন্ধীদের পাশে দ্বারানো জন্য। আমার বাবার জন্য সবাই দোয়া করবেন ও সেই সাথে আমার জন্য সহ যাতে করে গরীব অসহায় ও প্রতিবন্ধীদের পাশে দ্বারাতে পারি।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here