লালমনিরহাটে মাদক সেবনের দায়ে ব্যাংক কর্মকর্তা ও শিক্ষকসহ ৬ জনের কারাদন্ড

0
274

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক সেবনের দায়ে ব্যাংক কর্মকর্তা ও শিক্ষকসহ ৬ জনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।
সোমবার (৯ জুলাই) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক হাতীবান্ধা ইউএনও’র দায়িত্বে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর কুতুবুল আলম এ আদেশ দেন।
রোববার (৮ জুলাই) দিনগত রাতে হাতীবান্ধা উপজেলার নাওদাবাস ইউনিয়নের জোসনার বাজার এলাকা থেকে তাদের স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেন।
সাজাপ্রাপ্তরা হলেন, রংপুর জেলার গঙ্গাচড়া সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার রায়হানুল কবির (৩৫) ও হাবিবুর রহমান (৩৭), একই ব্যাংকের পিয়ন শাহরিয়ার হোসেন (৩৫), রংপুরের তাকিয়া শরীফ দাখিল ও আলিম মাদ্রাসার শিক্ষক আব্দুল হাকিম (৪০), বাগপুর মাসুম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অভিনাশ চন্দ্র (৪০) ও মতি চন্দ্র রায় (৩৮)।
লালমনিরহাটের সহকারী সিনিয়র পুলিশ সুপার (এএসপি-বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী জানান, উপজেলার জোসনার বাজার এলাকায় বহিরাগত যুবকরা মাদক সেবন করে মাতলামো করার চেষ্টা করলে স্থানীয় জনতা তাদের আটক করে গণ ধোলাই দিতে থাকে। খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুকসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধারের চেষ্টা করেন। এ সময় স্থানীয় জনতা পুলিশের উপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এক রাউন্ড শর্টগানের গুলি ছুড়লে রনজিত নামে স্থানীয় এক পথচারী আহত হয়েছে। এ সময় আজাহার হোসেন ও হারুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক মাদকসেবীদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এ সময় তারা তাদের দোষ স্বীকার করলে মাদক সেবনের দায়ে প্রত্যেককে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। পরে সাজাপ্রাপ্তদের লালমনিরহাট কারাগারে পাঠায় হাতীবান্ধা থানা পুলিশ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here