লালমনিরহাটে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

0
228

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ জাকির হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (৮ ডিসেম্বর) রাতে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়ায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ জাকির হোসেন ওই এলাকার কাজির চওড়া এলাকার আজিজ মিলেটারির ছেলে।
রোববার (৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, রাতে মাদকের চালান নিয়ে কয়েকজন মাদক বিক্রেতা নিজপাড়ায় এসেছেন-এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। খবর পেয়ে মাদক বিক্রেতারা পুলিশের ওপর হামলা করলে পুলিশও পাল্টা শর্টগানের দুই রাউন্ড গুলি ছোড়ে। গুলি দু’টি মাদক ব্যবসায়ী জাকিরের দইি পায়ে লাগে। এক সময় অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় জাকিরকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একশ’ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়।
লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, জাকিরের বিরুদ্ধে থানায় নয়টি মাদক ও একটি ডাকাতি মামলা রয়েছে। যার মধ্যে চারটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here