লালমনিরহাটে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত, দুই পুলিশ আহত

0
256

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা মাদক বিক্রেতা এশার আলী (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে সদর থানার দুই পুলিশ সদস্য। বুধবার (২৩মে) ভোরে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের ধরলার চরাঞ্চলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে ধরলা চরাঞ্চলে মাদকবিরোধী অভিযান গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এশার আলী নিহত হন। এশার আলী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি ও লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দুই আন্তঃজেলার সীমান্তের মাদক বিক্রেতা এন্তাজ আলীর ছেলে। এঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুল ইসলাম ও কনস্টেবল আবুল কালাম আহত হয়। ঘটনাস্থল থেকে ২০কেজি গাঁজা, ৫০ বোতল ফেনসিডিল, গুলির খোসা ও ছয়টি রামদা জব্দ করা হয়েছে। নিহত এশার আলীর মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, বুধবার ভোরে ধরলা চরা লে মাদকবিরোধী অভিযান গেলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এশার আলী নিহত হন। তার নামে দুই জেলায় একাধিক মাদক মামলা রয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here