লালমনিরহাটে পুলিশের বার্ষিক সমাবেশে ভিন্নবেশে ক্ষুদে পুলিশ আবির

0
307

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ দেশে সন্ত্রাস জঙ্গি দমনসহ আইন শৃঙ্খলা রক্ষায় সদা প্রস্তুত বাংলাদেশ পুলিশ বাহিনী এই প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে লালমনিরহাট পুলিশ লাইন ফাকল স্কুল এন্ড কলেজ মাঠে পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ সুপার এসএম রশিদুল হকের সভাপতিত্বে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন, রংপুর রেঞ্জের উপ মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক পিপিএম, বিপিএম ও তার পত্নী মিসেস শারমিন আক্তার খান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ বজলুর রহমান, জেলা প্রশাসক শফিউল আরিফ, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, ক্যাপটেন (অবসর) আজিজুল হক বীরপ্রতিক এবং জেলা পুলিশের বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।

অপরদিকে পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় যেমন খুশি তেমন সাজ গ্রুপে পুলিশ অফিসার সাজে আবির।
ক্ষুদে শিক্ষার্থী আবির পুলিশের সহকারী উপ পরিদর্শকের পোশাক ও ছোট ব্যাচ পরিধান করে মাঠের অতিথী ও দর্শকদের সশস্র সালাম প্রদান করে। এ ছাড়াও দর্শকদের নানা মুখি প্রশ্নের উত্তর দিয়ে যাচ্ছে অকপটে। শুধু সালামই নয় পিটে ‘মোর্দ্দা সালামী পার্টি কমান্ডার’ প্লে কার্ড ঝুলিয়ে পুলিশের পিটি প্যারেট ও শারীরিক কসরত প্রদর্শন করে।

ক্ষুদে পুলিশ অফিসার আবির লালমনিরহাট জেলা পুলিশ পরিচালিত ফাকল পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের প্লে শ্রেনীর ছাত্র। সে লালমনিরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসাদ হোসেন জুয়েলের ছেলে।

ক্ষুদে এ পুলিশ অফিসার আবির জানান, মানব সেবা ও সুশৃঙ্খল জিবন গঠনে সেও ভবিষ্যাতে পুলিশ কর্মকর্তা হতে চায়।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here