লালমনিরহাটে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত-৬

0
218

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ লালমনিরহাটে জমিজমার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৬ জন গুাংতর আহত হয়েছেন। শনিবার (১৪জুলাই) বিকেলে সদর উপজেলা প ড়ুাম ইউনিয়নের খন্ডিকার পাড়ায় এ সংঘর্ষ বাঁধে।
আহতরা হলেন, ওই ড়ুামের এমদাদুল হক (৮০), তার স্ত্রী আনোয়ারা বেগম (৬৫), ছেলে শরিফুল ইসলাম (৪৫), আসাদুল হাবিব দুলু (৩০), মেয়ে রেবেকা বেগম (৪২), ছেলের বউ মুক্তা বেগম (৩০)। এর মধ্যে আসাদুল হাবিব দুলুর অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের এমদাদুল হকের ৫২ শতাংশ জমির ধান কেটে নিয়ে যায় তার ভাইপো মহুবর রহমান ও একরামুল হক। এ নিয়ে এমদাদুলের ছেলে শরিফুল ইসলাম বাদি হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠে মহুবর গংরা। শনিবার ওই জমির পাশের পুকুরে মাছ ধরতে যান বাদি শরিফুল ইসলাম ও তার ভাই আসাদুল হাবিব দুলু। এ সময় মহুবর গংরা হঠাৎ দেশী অস্ত্র, লোহার রোড ও লাঠি নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে শরিফুলের বাবা মা ও বোন তাদের উদ্ধার করতে এসে তারাও হামলার শিকার হন।
পরে স্থানীয়রা ছুটে এলে মহুবর গংরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে আশংকা জনক অবস্থায় আসাদুল হাবিব দুলু ও রেবেকা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মঞ্জুর মোর্শেদ দোলন জানান, সজ্ঞাহীন ও আশংকাজনক অবস্থায় দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ব্যাপারে লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, অভিযোগ পেয়েছি, ঘটনাস্থলে ও হাসপাতালে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here