লালমনিরহাটে দিনকাল স্টাফ রিপোর্টারের বাসায় দূর্ধর্ষ চুরি

0
267

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃলালমনিরহাটে দৈনিক দিনকালের ষ্টাফ রির্পোটার ও প্রেসক্লাব লালমনিরহাটের সদস্য সচিব এস এম গোলাম মোস্তফার শহরেরর ভকেশনাল রোডের বাসায় বুধবার দিনে দুপুরে দুূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ চুরির ঘটনায় স্বর্ণালংকার, নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকা চুরি গেছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। দুর্ধর্ষ চুরির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃহষ্পতিবার (২৪ জানুয়ারী) এরিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।
মামলার বিবরণে জানা গেছে, বুধবার (২৩ জানুয়ারী) দুপুরে দৈনিক দিনকালের লালমনিরহাট স্টাফ রিপোর্টার এস এম গোলাম মোস্তফা তার শহরের বাসায় তালা দিয়ে তার ছোট ভাইয়ের মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে যোগ দিতে তার পরিবারের সদস্যদের নিয়ে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের সিংগাদার গ্রামে যান। ইতোমধ্যে দেড়টা থেকে ৫টার মধ্যে কে বা কারা শহরস্থ বাসার পিছনের টিন সেটের বেড়া কেটে শয়ন ঘরে প্রবেশ করে ষ্টিলের আলমারী ভেঙ্গে ৫ ভরি স্বর্ণালংকারসহ নগত ৩ লাখ ৫৫ হাজার টাকা নিয়ে যায়। পরে বিকেল সাড়ে ৫টায় সাংবাদিক এস এম গোলাম মোস্তফা বাসায় এসে চুরির ঘটনা দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে চুরির ঘটনা দেখতে পায়। প্রতিবেশীরা সঙ্গে সঙ্গে লালমনিরহাট সদর থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে চুরির আলামত সংগ্রহসহ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনায় এস.এম গোলাম মোস্তফা বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করে। বৃহস্পতিবার বিকেলে এস.আই মিজানুর রহমানের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য আবারো চুরি যাওয়া বাসাটি পরিদর্শন করেছেন। কিন্তু বৃহষ্পতিবার (২৪ জানুয়ারী) এরিপোর্ট লেখা পর্যন্ত চুরি যাওয়া মালামাল উদ্ধার কিংবা কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চুরির ঘটনায় পুলিশ তৎপর রয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্লেখ্য যে, গত কয়েক মাসে লালমনিরহাট শহরের অভিজাত ও চাকুরিজীবি পরিবারের বেশ কয়েকটি বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। ওই চুরির ঘটনায় পুুলিশ কাউকে গ্রেফতার কিংবা মালামাল উদ্ধার করতে পারেনি। পর পর এসব চুরির ঘটনায় গোটা লালমনিরহাট শহরের মানুষ আতংকিত হয়ে পড়েছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here