লালমনিরহাটে ট্রাকচাপায় ঝরে গেল তাজা ৩ প্রাণ চালক-মালিক গ্রেফতার ও থানায় মামলা

0
282

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট :লালমনিরহাটে ট্রাকচাপায় ঝরে গেল তাজা ৩ প্রাণ।। বৃহস্পতিবার (৯ আগষ্ট) রাত সাড়ে ৯টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আল-নাহিয়ান শিশু পরিবার বিজিবি ক্যান্টিনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিনে পুলিশ ট্রাকের চালককে ও শুক্রবার (১০আগস্ট) সকালে টাঙ্গাইলের কালীহাতি থানা-পুলিশ ট্রাকের মালিক হাসমত আলীকে আটক করে লালমনিরহাট পুলিশে সোপর্দ করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার পাথরবোঝাই একটি ট্রাক পাটগ্রামের বুড়িমারী থেকে টাঙ্গাইল যাচ্ছিল। লালমনিরহাটে বিপরীত দিক থেকে আসা একটি রিকশাকে এটি চাপা দেয়। এতে আরোহী দুজন ও রিকশাচালক নিহত হন। এতে নিহত ব্যক্তিরা হলেন লালমনিরহাট সাব রেজিস্ট্রার অফিসের মোহরার পাটগ্রামের রসুলগঞ্জের মাস্টারপাড়ার আবদুর রশিদের ছেলে আবদুল মোতালেব (৫৪), একই অফিসের মোহরার পাটগ্রামের কুচলিবাড়ির লিয়াকত আলী প্রধানের ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) ও আদিতমারীর সারপুকুরের সরলখাঁ গ্রামের মোক্তার আলীর ছেলে রিকশাচালক আফজাল হোসেন (২৬)। এরপর ট্রাকটি নিয়ে চালক সোহান আলী (২৪) দ্রুত পালিয়ে যাওয়ার সময় আরেকটি অটোরিকশাকে চাপা দিলে চারজন আহত হন। আহত ব্যক্তিদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই রাতে মহেন্দ্রনগর ইউনিয়নের আজাদ জুট মিলস্ এলাকার এলাকাবাসী সহযোগীতায় ট্রাকসহ চালক সোহান আলীকে আটক করে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে লালমনিরহাট সদর থানায় চালক সোহান আলী, চালকের সহকারী জসিম উদ্দিন ও মালিক হাসমত আলীর বিরুদ্ধে মামলা করেছেন নিহত ব্যক্তিদের স্বজনেরা।
পুলিশ সূত্র জানায়, মামলা দায়ের পর শুক্রবার (১০আগস্ট) সকালে টাঙ্গাইলের কালীহাতি থানা-পুলিশ ট্রাকের মালিক হাসমত আলীকে আটক করে লালমনিরহাট পুলিশে সোপর্দ করে।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই থানায় ৩ জনকে আসামি করে মামলা হয়েছে। এর মধ্যে ট্রাকচালক সোহান আলী ও মালিক হাসমত আলী গ্রেফতার হয়েছেন। ট্রাক ও চালকের লাইসেন্স বা বৈধ কোনো কাগজপত্র পাওয়া যায়নি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here