লালমনিরহাটে জেএসসি পরীক্ষায় ফেল করায় চলন্ত ট্রেনে লাফ দিয়ে আত্মহত্যা

0
370

লালমনিরহাট প্রতিনিধি ॥ লালমনিরহাটের হাতীবান্ধায় জেএসসি (জুনিয়ার স্কুল সার্টিফিকেট) পরীক্ষায় ফেল (অকৃতকার্য) করায় আশিক শাহরিয়ার খান নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। আশিক উপজেলার দক্ষিণ সিন্দুর্ণা গ্রামের পাঠানবাড়ি এলাকার লেবু খানের ছেলে এবং আশিক হাতীবান্ধা লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল। সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে হাতীবান্ধার দিঘীরহাট এলাকার লেভিল ক্রসিং সংলগ্ন শান্তাহার থেকে বুড়িমারীগামী ‘করতোয়া এক্সপ্রেস’ ট্রেনের সামনে লাফ দিয়ে সে আত্মহত্যা করে বলে জানা গেছে।
জানা গেছে, স্কুলের নিয়মিত শিক্ষার্থী হিসেবে গত বছর জেএসসি পরীক্ষায় অংশ নিয়ে এক বিষয়ে ফেল করে আশিক। সে কারণে অনিয়মিত ছাত্র হিসেবে এবছরও জেএসসি পরীক্ষায় অংশ নেয় সে। কিন্তু সোমবার প্রকাশিত জেএসসি পরীক্ষার ফলাফলে ‘ইসলাম ও নৈতিক শিক্ষা’ বিষয়ে পূণরায় ফেল করায় মানসিকভাবে ভেঙে পড়ে আশিক। একপর্যায়ে মনের দুঃখে সোমবার বিকেলে উপজেলার দিঘীরহাট এলাকার রেলক্রসিং সংলগ্ন চলন্ত ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহত্যা করে আশিক শাহরিয়ার খান। লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আরশাদ হোসেন রিজু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
হাতীবান্ধা রেলওয়ে ষ্টেশন মাস্টার নুরন্নবী সরকার বলেন, ‘ওই শিক্ষার্থী চলন্ত ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here