লালমনিরহাটে জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনা শুরু

0
286

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ লালমনিরহাটের ৩টি আসনে বিভিন্ন দলের ১৬ জন প্রার্থী দলীয় প্রতীক পেয়েছেন। এরমধ্যে লালমনিরহাট-১ আসনে ৭জন, লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে ৫জন ও লালমনিরহাট-৩ (সদর) আসনে ৪জন। প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে লালমনিরহাটে শুরু হলো একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারনা।
সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার ৩টি আসনের ১৬জন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের সাথে সাথে প্রার্থীরা নিজ নিজ এলাকায় নির্বাচনী প্রচারনা শুরু করেন।
সরেজমিনে বিভিন্ন এলাকায় গেলে দেখা যায়, বিভিন্ন দলের প্রতীক ও প্রার্থীদের ছবি সম্বলিত পোষ্টার স্ব স্ব দলীয় নেতাকর্মীরা রাস্তার দুই পাশে, বাজার ও স্কুল কলেজের বিভিন্ন গাছে গাছে টাঙ্গিয়ে দিচ্ছে। এদিক থেকে লালমনিরহাট-৩ সদর আসনের বিএনপি মনোনীত প্রার্থী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর নেতাকর্মীরা এগিয়ে আছেন। এই আসনে মহাজোট মনোনীত জাপা প্রার্থী গোলাম মোহাম্মদ কাদের লাঙ্গল প্রতীক নিয়ে দুলুর সাথে প্রতিদ্বন্দিতা করছেন। লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর বিএনপির সদস্য সচিব একেএম মমিনুল হক জানান, লালমনিরহাট-৩ সদর আসনে বরাবরেই বিএনপির জনপ্রিয়তা বেশী। এই আসনে অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বিএনপি মনোনীত প্রার্থী হলেও তিনি এ জেলার মাটি ও মানুষের নেতা। তাই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে দুলু ভাই বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে জানান তিনি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here