লালমনিরহাটে একই পরিবারের দুই মেয়ে নিখোঁজ

0
303

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃলালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ১৭ দিন ধরে নিখোঁজ হওয়া দুই মেয়ের সন্ধ্যান চেয়ে পুলিশ প্রশাসনসহ বিভিন্ন নেতার দ্বারে দ্বারে বেড়াচ্ছেন এক বাবা। বুধবার (৯ জানুয়ারী) দুপুরে পুনরায় দুই মেয়ের সন্ধান চেয়ে বাবা আঃ কাদের মিয়া হাতীবান্ধা থানায় জিডি করেছেন।
জানা গেছে, হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউপির পশ্চিম কাদমা গ্রামের আঃ কাদের মিয়ার দুই মেয়ে ইসরাত জাহান (১৯) ও নুসরাত জাহান (১৭) গত ২৩ ডিসেম্বর ২০১৮ সন্ধায় বাড়ি থেকে নিখোঁজ হন। তার বাবা ওই দুই মেয়েকে ১৭ দিন ধরে স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাননি।
ইসরাত জাহান (১৯) হাতীবান্ধা উপজেলার দইখাওয়া আদর্শ কলেজের স্নাতক প্রথম বর্ষ ও তার ছোট বোন নুসরাত জাহান (১৭) ভেলাগুড়ি চেতনার হাট উচ্চ বিদ্যালয়ের থেকে এবার এসএসসি পরীক্ষার্থী।
তাদের বাবা আঃ কাদের মিয়া বলেন, সেই দিন সন্ধায় বাজার থেকে এসে দেখি আমার দুই মেয়ে বাড়িতে নাই অনেক খোঁজাখুজির পর তাদের না পেয়ে থানায় জিডি করি। আমি আমার দুই মেয়ের সন্ধান চাই।
ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহির উদ্দিন বলেন, বিষয়টি আমাকে জানানো হয়নি।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, তাদের পারিবারিক কারনে নিখোঁজ হয়েছেন বলে ধারনা করছি। তবে আমরা তাদের অবস্থান জেনেছি দ্রুত তাদের উন্ধার করা হবে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here