লালমনরিহাটে তিন প্রার্থী জনগনরে মুখোমুখি

0
382

খবর৭১:আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ন নির্বাচন চাই এই স্লোগানকে সামনে রেখে গতকাল মঙ্গলবার (১৮ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট সদর ৩ আসনের সংসদ প্রার্থীদের নিয়ে জনগনের মুখোমুখি অনুষ্ঠান করেছে সুজন-সুশাসনের জন্য নাগরিক লালমনিরহাট জেলা শাখা। অনুষ্ঠানে লালমনিরহাট সদর ৩ আসনের ৪ জন সংসদ সদস্য প্রার্থীর মধ্যে ৩ জন উপস্থিত ছিলেন। তারা হলেন, বিএনপির ধানের শীষ মার্কার সাবেক উপ-মন্ত্রী আসাদুল হাবিব দুলু, হাত পাখা মার্কার মোঃ মোকছেদুল ইসলাম (মোস্তফা) ও বাসদ মই মার্কার আবু তৈয়ব আজমুল হক পাটোয়ারী (পুতুল)।
সুজন লালমনিরহাট জেলা শাখার সভাপতি গেরিলা লিডার ও সাংবাদিক ড. এস এম শফিকুল ইসলাম কানুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সুজনের রংপুর বিভাগীয় সমন্বয়কারী রাজেস দে। অনুষ্ঠানে ভোটারদের পক্ষে জেলার মোগলহাট স্থলবন্দর চালু, ট্রেন যোগাযোগ উন্নয়ন করন ও তিস্তা নদী সংস্কারের দাবি তুলে ধরেন। সুপেন্দ্রনাথ দত্ত, এ্যাড: আনজুমানারা শাপল, পংকোজ কান্তি রায়, এ্যাড: চিত্তরন্জন রায় ও সফিউল্লা মাহমুদ প্রমুখ।
পরে প্রার্থীদের মধ্যে ধানের শীষের অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন তিনি নিরর্বাচিত হলে ভোটার দের ওই সব দাবি পুরন করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি হাতপাখার মোঃ মোকছেদুল ইসলাম ও বাসদের মই মার্কার পুতুল ও ভোটারদের বিভিন্ন প্রশ্নের প্রেক্ষিতে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন।
এ অনুষ্ঠানে মহাজোটের প্রার্থী লাঙ্গল মার্কার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপস্থিত না থাকায় জনমনে সমালোচনার সৃষ্টি হয়েছে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here