লঞ্চে উঠতে গিয়ে পানিতে পড়ে গেল মা ও শিশু

0
367

খবর৭১ঃমুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ঈদ উপলক্ষে বাড়ি ফেরার জন্য লঞ্চে উঠতে গিয়ে মা ও শিশুসহ পুরো পরিবার পানিতে পড়ে যায়। পরে সাধারণ মানুষের সহযোগিতার তারা তীরে ওঠে। অল্পের জন্য প্রাণে বেঁচে যায় পরিবারটি। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড় বাড়ছে প্রতিদিন। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন লৌজং থানার ওসি মো. মনির হোসেন।

তিনি বলেন, মা ও শিশুসহ একটি পরিবার ঈদে বাড়ি ফিরছিল। ঘাটে যাত্রীর চাপ বেশি থাকায় লঞ্চে ওঠা নিয়ে তাড়াহুড়ো করে যাত্রীরা। এ সময় ওই নারী শিশুসহ তার পরিবার পানিতে পড়ে যায়। পরে স্থানীয় ও পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

তিনি বলেন, এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। পরিবারটি ঈদে বাড়ি ফিরছিল বলে জানা গেছে।

ঈদে নাড়ির টানে বাড়ি ফেরার মানুষের ভিড় প্রতিনিয়ত বাড়ছে। প্রতিবার ঈদে বাড়ি ফিরতে গিয়ে বাস, ট্রেন ও লঞ্চে চলাচলরত যাত্রীরা বিভিন্ন সময়ে দুর্ঘটনার শিকার হন।

ঢাকা থেকে দক্ষিণবঙ্গের ২১ জেলার যাত্রীরা এই ঘাট দিয়ে বাড়ি ফিরছেন।শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। তবে সকাল থেকে ছোট গাড়ির চাপ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here