রোটারি সিলেট সাউথের শিক্ষা বৃত্তি প্রদান

0
246

খবর ৭১: ডিজিই লে. কর্নেল (অব.) অধ্যক্ষ এম. আতাউর রহমান পীর বলেছেন, শিক্ষা মানুষকে আলোকিত করে উন্নয়নের পথে নিয়ে যায়। সমাজের সুবিধাবঞ্চিত ও অসহায় শিক্ষার্থীরা দারিদ্রতার কারণে সেই আলো থেকে বি ত হয়। রোটারি ক্লাব অব সিলেট সাউথ-এর উদ্যোগে শিক্ষার্থীদেরকে উৎসাহিত করবে। পাশাপাশি একটি সুন্দর, সমৃদ্ধি এবং আলোকিত সমাজ গড়তে মানুষ অনুপ্রেরণা পাবে।
রোটারি ক্লাব অব সিলেট সাউথ-এর উদ্যোগে         অনগ্রসর      শিক্ষার্থীর  মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২-এর প্রাথমিক শিক্ষা ও স্বাক্ষরতা মাস কর্মসূচীর অংশ হিসেবে এই শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান জুবায়ের আহমদ জাবেরের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান মো. শাহজাহান খাঁনের পরিচালনায় গত সোমবার বাদ সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন রোটারি সিলেট সুরমা জোনের কো-অর্ডিনেটরন এম. নুরুল হক সুহেল, এসিস্ট্যান্ট গভর্নর মতিউর রহমান, গর্ভনর এইড রোটারিয়ান বদরুজ্জামান, কমিটির আহবায়ক রোটারিয়ান বিনা সরকার উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রোটারিয়ান ক্ষমা কান্ত চক্রবর্তী, প্রেসিডেন্ট ইলেক্ট দেবাশীষ চক্রবর্তী, রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, রোটারিয়ান পিপি আব্দুল হামিদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত, রোটারিয়ান আশরাফুল হক, রোটারিয়ান মোশাহিদ আলী, রোটারিয়ান মো: আলী মঞ্জুর, রোটারিয়ান শামীম আহমদ, রোটারিয়ান শাহ জুনায়েদ আলী, রোটারিয়ান অশোক বর্মন অসীম, রোটারিয়ান গৌরাঙ্গ প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর অনগ্রসর  শিক্ষার্থীর হাতে শিক্ষাবৃত্তি তুলে দেন।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here