রোজা রাখার ঘোষণা দিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

0
639

খবর৭১ঃ ভোটের মাঠে কত কৌশলই না নিতে হয়। জয় করে নিতে হয় ভোটারদের মন। এরই অংশ হিসেবে আসছে লোকসভা নির্বাচনে মুসলিমদের সঙ্গে রোজা রাখার ঘোষণা দিয়েছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। আগামী ১১ এপ্রিল থেকে ভারতের জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হচ্ছে।

কিন্তু ওই সময়টাতেই চলবে রমজান মাস। রোজায় কষ্ট করে মুসলিমরা ভোট দেবেন। তাই তাদের কষ্টটা ভাগাভাগি করে নিয়ে এমন ঘোষণা দেন যাদবপুরের তৃণমূলের এই প্রার্থী।

এদিকে রোজার মাসে ভোটগ্রহণের সিদ্ধান্তকে প্রশ্নবিদ্ধ করেছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মনে করেন, নির্বাচন কমিশনের উচিত ছিল মুসলিমদের অসুবিধের বিষয়টি মাথায় রাখা। তার কথা সুর মিলিয়েছেন কলকাতার মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমও।

সম্প্রতি মুসলিম অধ্যুষিত বারুইপুরের কোয়াতলায় গিয়ে রমজানে রোজা রাখার ঘোষণা করেন মিমি।

মুসলিম ভোটারদের উদ্দেশ্যে এই তারকা প্রার্থী বলেন, ‘আগামী ১৯ মে ভোটের দিন। ওইদিন মুসলিমরা রোজা রাখবেন। আপনাদের কথা দিচ্ছি, ওইদিন আমিও রোজা রাখব। বিকেলে আপনাদের সঙ্গেই ইফতার করব।’

মিমির এই প্রতিশ্রুতির পরই হাততালিতে ফেটে পড়ে পুরো মঞ্চ। অনেকেই বলছেন, ভোটের মাঠের রাজনীতিটাও বেশ ভালোই বুঝে গেছেন টালিগঞ্জের এই নায়িকা। যদিও বিরোধীরা মিমির এই প্রস্তাব নিয়ে মন্তব্য ও কটাক্ষ বাণ ছুড়তে শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here