রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে তিন জন আহত

0
269

খবর৭১ঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবিতে) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে তিন ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। আহতদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকালমঙ্গলবার রাত ১০টার দিকে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ও ছাত্রলীগ নেতা ফয়সাল আজম ফাহিন ও সাধারণ সম্পাদক নোবেল শেখের অনুসারীদের মাধ্যে এ সংঘর্ষ হয়।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাবেক নেতা ফাইসাল আজম ফাহিন, রুবেল হোসেন, মৃতিশ চন্দ্র বর্মণের নেতৃত্বে একটি মিছিল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

এ সময় দুই বছর পেরিয়ে গেলেও ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রদান না করাসহ বিভিন্ন অভিযোগ তুলে বর্তমান সভাপতি তুষার কিবরিয়া ও সাধারণ সম্পাদক নোবেল শেখকে বর্জনের ঘোষণা দেয় তারা। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।
পরে রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোবেল শেখের অনুসারী রাজিব হোসেন ও তার দুই সহপাঠীর বিরুদ্ধে এক ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগ তুলে।

সেখানে ফয়সাল আজম ফাহিনের অনুসারী সুব্রত ঘোষ ও ফজলে রাব্বি হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এ ঘটনা ছড়িয়ে পড়লে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় রাজিব হোসেনকে কুপিয়ে আহত করা হয়। ফাহিন গ্রুপের রাব্বি ও সুব্রত আহত হয়।
খবর৭১ /জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here