রুমায় পাইন্দু “তিনাফ সাফ” ঝর্ণায় পানির স্রোতে দুইজন ট্যুরিষ্ট নিখোঁজ

0
728
রুমায় পাইন্দু “তিনাফ সাফ
তিনাফ সাফ ঝর্ণা

খবর ৭১ঃ

মংহাইথুই মারমা, বান্দরবান প্রতিনিধিঃ 

বান্দরবানে রুমা উপজেলার ১নং পাইন্দু ইউনিয়নে পর্যটন পাইন্দু তিনাফ সাফ ঝর্ণায় পানির স্রোতে দুইজন নিখোঁজ হয়েছে। গত শনিবার (২৯জুন) সন্ধ্যা পাচঁটার দিকে ছয়জন ট্যুরিষ্ট রোয়াংছড়ি উপজেলার রাস্তায় হতে রুমা পাইন্দু ইউনিয়নে রনি পাড়া রাস্তায় দিক দিয়ে তিনাফ সাফ ঝণার্য় বেড়েতে এসে হঠাৎ দুপুর দিকে ভারি বৃষ্টি বর্ষণ হওয়ার ফলে পানির স্রোতে একজন পুরুষ ও একজন মহিলা ভেঁসে যায়।

এ সময় ঘটনারস্থলে বাকি চারজন ঘটনাটি নিশ্চিত করে রনি পাড়া ক্যাম্পে গিয়ে জানানো হয়। এ বিষয়ের এলাকারবাসী ময়থাং বম জানান, ঘটনাটি সত্য। রনি পাড়ার হতে পাইন্দু তিনাফ সাফ ঝণার্য় বেড়েতে এসেছিল ছয়জন ট্যুরিষ্ট । হঠাৎ পানির স্রোত আসার ফলে স্রোত ভেঁেস যায় পর্যটকবাহী। এতে নিখোঁজ লেফটেন্যান্ট মো: আসিফ ওরফে সাইফুল্লাহ(২৫) নৌ-বাহিনীর কর্মকর্তা ও মহিলা গ্রীন হার্ট কলেজের ছাত্রী জান্নান (১৯) নামে ট্যুরিষ্ট বলে জানা গেছে।

ঘটনাস্থলে ১নংপাইন্দু ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান উহ্লামং মারমা,রাজনীতিবিদ ও এলাকারবাসী নিখোঁজ ব্যাক্তিদের লাশ না পাওয়ার পর্যন্ত খোজঁাখুজি চলমান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন। এ ঘটনাটি নিশ্চিত করতে রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালামকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি সত্যতা নিশ্চিত করতে আমরা এখন ঘটনাস্থলে রওনা দিচ্ছি। পরে লাশটি উদ্ধার করা হলে নিহতদের তথ্য বিস্তারিত জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here