রিমনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে: (ডিবি)

0
351

খবর৭১:নিখোঁজের একদিন পর রাজধানীর শুক্রাবাদ এলাকা থেকে মেরিন ইঞ্জিনিয়ার রফিকুল হাসান রিমনের ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর আত্মহত্যা বলা হলেও তদন্ত সংশ্লিষ্টরা বলছেন হত্যা। রিমনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দায়িত্বপ্রাপ্ত গোয়েন্দা পুলিশের (ডিবি) তদন্তে উঠে এসেছে।

কারা খুন করতে পারে তা এখনও নিশ্চিত না হলেও সম্ভাব্য তিনটি কারণ সামনে রেখে তদন্ত চলছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটকের পর জিজ্ঞাসাবাদও করছেন তদন্ত সংশ্লিষ্টরা।

তদন্ত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা বলছেন, সবকিছু আমলে নিয়েই হত্যাকারীদের চিহ্নিত করার চেষ্টা করছেন। নিহত রিমনের স্ত্রী কানিজ ফাতেমা কাকলীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রনি নামে রিমনের ভাগ্নেকেও আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ঘটনার পর পরিবারের সদস্যরা জানান, স্ত্রীর সঙ্গে ডিভোর্স সংক্রান্ত বিষয় ও ফ্ল্যাট সংক্রান্ত ঝামেলার কারণে পরিকল্পিত হত্যার শিকার হতে পারেন রিমন।

তবে শ্বশুর বাড়ির লোকজন মনে করছেন, ‘মাদকাসক্ত’ রিমনের বন্ধু সম্পর্কিত কেউ তাকে হত্যা করতে পারে।

পরিবারের সাথে কথা বলে জানা গেছে, মেরিন ইঞ্জিনিয়ার রফিকুল হাসান রিমন (৪২) দুই মাস আগে দেশে আসেন। বিজয় দিবসে দুই সন্তানকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন রাজধানীর বিভিন্ন স্থানে। এরপর সন্তানদের তাদের মায়ের কাছে পৌঁছে দিয়ে বেরিয়ে এসেই নিখোঁজ হন। পরদিন ১৭ ডিসেম্বর রাতে শুক্রাবাদে নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here