রিফাত হত্যা: বরিশাল লঞ্চঘাট থেকে সন্দেহভাজন চারজন আটক

0
523
রাজনৈতিক আশ্রয় পাচ্ছে বরগুনার খুনিরা!

খবর৭১ঃ বরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বরিশাল থেকে চার যুবককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বরিশাল লঞ্চঘাট থেকে তাঁদের আটক করে বরিশাল কোতোয়ালি মডেল থানা-পুলিশ। আটককৃত চার যুবক বরিশাল থেকে ঢাকাগামী এমভি মানামী লঞ্চে চড়ে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছিলেন। তবে লঞ্চ ছাড়ার আগেই পুলিশ তাঁদের আটক করে থানায় নিয়ে যায়।

ওসি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মেট্রোপলিটন পুলিশ বরিশাল নদীবন্দর থেকে ওই চার যুবককে আটক করা হয়েছে। রিফাত হত্যার এক আসামির সঙ্গে আটককৃতদের একজনের চেহারার মিল রয়েছে। তবে আটক চারজন রিফাত হত্যায় জড়িত কি না নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য বরগুনা জেলা পুলিশকে জানানো হয়েছে। তারা এলে এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। নিশ্চিত না হলে তাদের ছেড়ে দেওয়া হবে।’

আটক চারজনের নাম-পরিচয় জানায়নি পুলিশ। তবে তাদের বাড়ি বরগুনায় বলে জানিয়েছে তারা।

এদিকে, বৃহস্পতিবার রাত পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে বরগুনা সদর থানার পুলিশ। এর মধ্যে সকালে চন্দন নামে একজন ও দুপুরে মো. হাসান নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। এদিন রাতে আরও এক আসামিকে গ্রেফতারের কথা জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। তবে তিনি ওই আসামির নাম-পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here