রিফাত হত্যায় জড়িত কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

0
325

খবর৭১ঃ বরগুনায় রিফাত শরীফ হত্যার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এরইমধ্যে এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বৃহস্পতিবার চট্টগ্রামের কাজীর দেউড়ি এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

‘কারণ ১০ বছর আগের পুলিশের সঙ্গে বর্তমান পুলিশের অনেক পার্থক্য রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে বর্তমান পুলিশ বাহিনী সক্ষম।’

তিনি বলেন, পুলিশ ও আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ইতিমধ্যে জঙ্গি দমনে সফলতা দেখিয়েছে। মাদকমুক্ত দেশগড়ার চ্যালেঞ্জেও তারা জিতবে। এটা আমাদের বিশ্বাস।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী দিনে যারা নেতৃত্ব দেবে সেই যুব সমাজকে বাঁচাতে দেশকে জঙ্গি ও মাদকমুক্ত করার কাজ করছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুটি বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

পুলিশ বাহিনীতে বর্তমানে মোট সদস্যের ৭ শতাংশ নারী কর্মরত আছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তা ১০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার। এ জন্য আইজিপিকেও নির্দেশ দেয়া হয়েছে। কারণ নারী-পুরুষ একসঙ্গে কাজ করলেই কেবল দেশ এগিয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here