রিফাত হত্যায় জড়িতদের রেহাই নেইঃ বরিশাল রেঞ্জের ডিআইজি

0
473
রিফাত হত্যায় জড়িতদের রেহাই নেইঃ বরিশাল রেঞ্জের ডিআইজি
সংবাদ সম্মেলনে বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম

খবর৭১ঃ

বরগুনায় রাস্তায় ফেলে প্রকাশ্যে রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা হত্যাকাণ্ডের সঙ্গে যেই জড়িত থাকুক না কেন, তাদের রেহাই নেই। প্রত্যেককে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ার করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘মামলাটি মাত্র প্রাথমিক পর্যায়ে আছে। এর সঙ্গে যেই জড়িত থাকুক না কেন, তাদের আইনের আওতায় নিয়ে আসবো।

রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেফতারের পর বুধবার সকাল ১০টায় বরগুনা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সেখানে গ্রেফতার হওয়া রিফাত ফরাজীকেও হাজির করা হয়।

ফরাজীকে গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, রিফাত ফরাজীকে মঙ্গলবার রাত ২টার দিকে বরগুনা সদর থেকে গ্রেফতার করা হয়েছে। তবে কীভাবে গ্রেফতার করা হয়েছে তদন্তের স্বার্থে তা বলা যাচ্ছে না। তাকে আজ (বুধবার) আদালতে হাজির করা হবে।

রিফাত হত্যায় জড়িতদের রেহাই নেইঃ বরিশাল রেঞ্জের ডিআইজি

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিফাত ফরাজী হত্যাকাণ্ড সম্পর্কে কোনো তথ্য দিয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে ডিআইজি বলেন, ‘এখন পর্যন্ত তেমন একটা জিজ্ঞাসাবাদ করা হয়নি। পরে জিজ্ঞাসাবাদে যে তথ্য পাওয়া যাবে, তা আপনাদের জানানো হবে।’

রিফাত হত্যা মামলার যথেষ্ট অগ্রগতি হয়েছে দাবি করে ডিআইজি বলেন, ‘মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল এক নম্বর আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এজাহারভুক্ত পাঁচ আসামি গ্রেফতার আছে। এজাহারের বাইরেও পাঁচ জনকে গ্রেফতার করেছি। তদন্তে যথেষ্ট অগ্রগতি আছে। যার ফলে মামলায় গুরুত্বপূর্ণ অগ্রগতি হয়েছে। এজাহারের উল্লেখযোগ্য অংশই গ্রেফতার হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে স্ত্রীর সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তার স্ত্রী স্বামীকে বাঁচাতে শত চেষ্টা করেও ব্যর্থ হয়। এ ঘটনার রিফাতের বাবা মামলা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here