রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

0
300

খবর ৭১: রাশিয়া বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ২৬ দিন। এরপরই পর্দা উঠছে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ ফুটবল বিশ্বকাপের। রাশিয়া বিশ্বকাপ সামনে রেখে ইতিমধ্যে ৩৫ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। চূড়ান্ত দল ঘোষণা হবে আগামী ২২ মে।
এবারো বিশ্বকাপে অন্যতম ফেবারিট দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। চূড়ান্ত দল না দেয়ায় তা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে ভক্ত-সমর্থকদের মাঝে। কে থাকছেন, কারা বাদ পড়ছেন তা নিয়ে ঘুম হারাম তাদের!
তবে ইয়াহু স্পোর্টস এবারের বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার যে সম্ভাব্য লাইনআপ দিয়েছে, তাতে চূড়ান্ত স্কোয়াড নিয়ে প্রাথমিক ধারণা পেয়ে যেতে পারেন তারা।
ফুটবলের সর্বোচ্চ লড়াইয়ের এবারের আসরে আর্জেন্টিনাকে খেলতে দেখা যেতে পারে ৪-২-৩-১ ফরমেশনে। তা অনুযায়ী একাদশে থাকবেন সার্জিও রোমেরো, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ওতামেন্দি, ফেদ্রিকো ফাজিও, নিকোলাস তাগলিয়াফিকো, লুকাস বিগলিয়া, এভারে বানেগা, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, ম্যানুয়েল লানজিনি ও সার্জিও আগুয়োরো।
আবার ৩২ বছর পর সোনালী ট্রফিটা ছুঁয়ে দেখার স্বপ্নাভিযানে ৩-৪-৩-১ ফরম্যাটেও খেলতে পারে আলবিসেলেস্তেরা। সেক্ষেত্রে একাদশটি হতে পারে এমন-সার্জিও রোমেরো, নিকোলাস ওতামেন্দি, জাভিয়ের মাশ্চেরানো, মাকর্স রোজো, এদুয়ার্দো সালভিও, লুকাস বিগলিয়া, এভারে বানেগা, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, ম্যানুয়েল লানজিনি ও ও সার্জিও আগুয়োরো।
অর্থাৎ ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াডে তারা থাকছেন তা মোটামুটি নিশ্চিত ধরে নেয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here