রাণীনগরে মাদক নিয়ে বিরোধের জেরে এক যুবককে কুপিয়ে জখম

0
205

সুকুমল কুমার প্রামানিক রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মাদক নিয়ে বিরোধের জেরে শ্রী প্রসনজিৎ কুমার পাল (১৮) নামে এক যুবককে ছুরি ও খুর দিয়ে কুপিয়ে জখম করেছে এলাকার সন্ত্রাসীরা। শুক্রবার সন্ধ্যায় দিকে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন পালপাড়ায় এই মারপিটের ঘটনাটি ঘটে।

প্রসনজিৎ কুমার পাল উপজেলার চকাদিন পালপাড়া গ্রামের প্রশান্ত পালের ছেলে। প্রসনজিৎ গুরুত্বর আহত অবস্থায় রাণীনগর হাসপাতালে ভর্তি রয়েছেন। প্রসনজিৎ এর পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে ওই সন্ত্রাসীরা বলে পরিবারের লোকজন জানান।

এলাকাবাসি ও আহত প্রসনজিতের স্বজনরা জানান, উপজেলার সব চেয়ে বড় মাদক ব্যবসায়ী কাশিমপুর ইউনিয়নের আলেপাড়া গ্রামের মোছা: বুলবুলি নামে এক মহিলা। বৃহস্পতিবার রাতে একই ইউনিয়নের চকাদিন গ্রামের মুনছুর নামে একজন ভ্র্যান নিয়ে আলেপাড়া দিক থেকে আসছিল। এমত অবস্থায় ত্রিমোহনী বাজারের মায়েন উদ্দিন, জয়, কাঞ্চন নামের তিনজন যুবক সন্দেহ জনক ভাবে মুনছুরকে রাস্তা আটকে অনেক কিছু জিজ্ঞাসাবাদ করে পরের দিন শুক্রবার এ নিয়ে মুনছুর ও মায়েন উদ্দিন এ দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। ওই মারপিটের মধ্যে জড়িত ছিল এই সন্দেহ করে নিজ বাড়ি থেকে বেড় হবার সময় চকাদিন পালপাড়া গ্রামের প্রশান্ত পালের ছেলে প্রসনজিৎ কুমার পাল নামে এক যুবককে শুক্রবার সন্ধ্যায় ছুরি ও খুড় দিয়ে এলোপাতারি ভাবে তাকে কুপিয়ে জখম করেছে ও তার কাছে থাকা মুঠোফোন, সোনার চেন, নগদ টাকাসহ প্রায় ৫০হাজার টাকা নিয়ে গেছে ওই সব সন্ত্রাসীরা। প্রসনজিতের বাড়ির পাশে কুবরাতলি বাজারের তারেক, সাকিল, জুয়েল, মুনির, আকাশসহ ১৫-১৬ জন তাকে ছোরা দিয়ে কুপিয়ে ও খুর চালিয়ে এই জখম করে। স্থানীয়রা প্রসনজিৎ কে গুরুত্বর আহত অরস্থায় উদ্ধার করে ওই রাতেই রাণীনগর হাসপাতালে ভর্তি করে দেয়।

প্রসনজিৎ কুমার পাল জানান, আমি বাড়ি থেকে বেড় হবার সময় ওই সব ১৫-১৬ ছেলেরা আমার রাস্তা আটকে ছুরি ও খুড় দিয়ে মারপিট করে এতে আমি গুরুত্বর আহত হয়েছি। আমার পরিবারকে তারা বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। আমি ও আমার পরিবার এখন চরম নিরাপত্তাহীনতায় রয়েছি।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here