রাণীনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0
373

সুকুমল কুমার প্রামানিক রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় নওগাঁর রাণীনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে রাণীনগর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে স্বাধীনতা দিবসের নানান কর্মসূচি শুরু হয়।

দিবসটি উপলক্ষে রাণীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৮ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে এক যোগে শুদ্ধসুরে জাতীয় সংগীত গেয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে পুলিশ, আনসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ, কুচকাওয়াজ, ডিসপ্লে ও শরীরচর্চা প্রদর্শন করা হয়। এছাড়াও বিভিন্ন বিভাগে বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠান ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার, রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ছনিয়া ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দিন প্রাং, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। এছাড়াও অনেকেই উপস্তিত ছিলেন।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here