রাণীনগরে মহান মে দিবস উদযাপন

0
296

সুকুমল কুমার প্রামানিক রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মহান মে দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা শ্রমিক লীগের আয়োজনে এক র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ উপলক্ষে উপজেলা আ’লীগের দলীয় কার্যলয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে রাণীনগরের জেলা পরিষদ অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: আব্দুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: রোস্তম আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারিক মোল্লা, সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দীন প্রাং, সাংগঠনিক সম্পাদক এসএম শরিফ উদ্দীন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: আসাদুজ্জামান পিন্টু, শ্রম বিষয়ক সম্পাদক মো: সাহাদত সায়েম, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: রুহুল আমিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: ময়নুল ইসলাম ভুট্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: আখতারুজ্জামান উজ্জল, সাধারণ সম্পাদক মো: ফরহাদ হোসেন, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসানসহ উপজেলা আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here