রাণীনগরে মসজিদের খাটিয়াকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়েছে মাতব্বরা

0
256

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে যাত্রাপুর তালুকদার বাড়ি জামে মসজিদে দান করা খাটিয়া ফেরত নিয়ে না যাওয়ায় ওই গ্রামের মো: ইউনুছ আলী (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়েছে গ্রামের এক মাতব্বর ও তার এক সহযোগী। রবিবার উপজেলার একডালা ইউনিয়নের যাত্রাপুর তালুকদার বাড়ি জামে মসজিদে এ মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় রাণীনগর থানায় রবিবার বিকেলে ইউনুছ আলী বাদি হয়ে একটি অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, উপজেলার একডালা ইউনিয়নের যাত্রাপুর উত্তরপাড়া গ্রামের মো: আনিছার রহমান মাষ্টার নামে এক ব্যক্তি গত ৮-৯ মাস আগে যাত্রাপুর তালুকদার বাড়ি জামে মসজিদে দুইটা খাটিয়া দান করেন। সেই খাটিয়া দিয়ে ২-৩ টি লাশও দাফন করা হয়েছে। হটাৎ করে যাত্রাপুর উত্তরপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও আনিছার রহমান মাষ্টারের ভাতিজা মো: ইউনুছ আলী মসজিদে রবিবার ভোর ৬ টার দিকে নামাজ পড়তে গেলে নামাজ শেষে ওই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মাতব্বর আনিছার রহমান ও তার এক সহযোগী মিলে ইউনুছ আলীকে তার চাচার মসজিদে দান করা খাটিয়া ফেরত নিয়ে যাওয়ার প্রসঙ্গে কথা বলে।

খাটিয়াটি ইউনুছ আলী ফেরত নিয়ে আসবে না বলে তদের জানালে কিছু কথা কাটাকাটির মাঝে মাতব্বর আনিছার রহমান ইউনুছ আলীকে ব্যাপক মারপিট করে। আরো জানা গেছে যে আনিছার রহমান মাষ্টার প্রায় ২৫-৩০ বছর ধরে সমাজের বাহিরে আছে। তবুও এই মসজিদে তিনি খাটিয়া দান করেন। আর সেই দুইটা খাটিয়া মসজিদের বাহিরে ফেলে দেওয়া হয়েছে।

মো: ইউনুছ আলী জানান, আমার চাচার মসজিদে দানকৃত খাটিয়া তারা দান নিতে পেড়েছে এখন আমাকে ৮-৯ মাস পড় সেই খাটিয়া ফেরত নিয়ে যাওয়ার কথা বলে আমি সেটা ফেরত নিয়ে না যাওয়ার কথা বললে আমাকে মাতব্বর আনিছার রহমান অন্যায় ভাবে মারপিট করে। আমি এর সুষ্ঠ বিচারের দাবিতে কয়েক জনের নাম উল্লেখ করে রবিবার থানায় একটি অভিযোগ করেছি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান মুঠোফোনে বলেন, এ ঘটনায় ইউনুছ আলী থানায় একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here