রাণীনগরে বড়গাছা ও কালিগ্রাম ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

0
518

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বড়গাছা ও কালিগ্রাম ইউনিয়ন পরিষদের ২০১৮-১৯ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলাবার সকালে বড়গাছা ও কালিগ্রাম দুই ইউনিয়ন পরিষদের আয়োজনে উন্মুক্ত বাজেট ঘোষণার আয়োজন করা হয়।

বড়গাছা ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন বড়গাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শফিউল আলম শফু ও কালিগ্রাম ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন কালিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম বাবলু।

এ সময় ৫নং বড়গাছা ইউনিয়ন পরিষদের আগামী অর্থ বছরের মোট ১ কোটি ১১ লাখ ৪৯ হাজার ৬৪ টাকার বাজেট ঘোষণা করা হয় ও ৬নং কালিগ্রাম ইউনিয়ন পরিষদের আগামী অর্থ বছরের মোট ২ কোটি ৩০ লাখ ৩২ হাজার ৬ শত ৩২ টাকার বাজেট ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বড়াগাছা ইউনিয়ন পরিষদের সচিব মো: মিজানুর রহমান চৌধুরী, কালিগ্রাম ইউনিয়ন পরিষদের সচিব মো: সাহাজুল ইসলাম, বড়াগাছা ইউপি সদস্য মো: খবির উদ্দিন শেখ, শাহানাজ পারভীন, তহমিনা বিবি, সিরাজুল ইসলাম, শন্তি রানী, ইব্রাহীম আলী নুর ও কালিগ্রাম ইউপি সদস্য মো: হাফিজা চৌধুরী, জুলেখা বিবি, ফাইমা বিবি, মো: হেলাল উদ্দিন, মো: আনোয়ার হোসেন রাজুসহ দুই ইউনিয়নের সকল ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরাও উপস্থিত ছিলেন।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here