রাণীনগরে বীর মুক্তিযোদ্ধা নওশেরের গনসংযোগ

0
464

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। এক সময়ের রক্তাক্ত জনপদ নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে বইতে শুরু করেছে নির্বাচনের হাওয়া। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করেছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় ভোট দিন’ এই শ্লোগানকে সামনে রেখে সোমবার বিকেলে রাণীনগর উপজেলার চৌমুহনী, নওদুলী, লোহাচ’ড়িয়া, ছয়বাড়িয়া, ভাটকৈ বাজার ও আশেপাশের এলাকায় আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাজশাহী মহানগর আ’লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা নওশের আলী গনসংযোগ করেন।

গনসংযোগে এসময় আরও উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা সেরেগুল ইসলাম, আল্লাহমা আল ইংরেজ, আ’লীগ নেতা আবু শাহমিত খাঁন চিনিপাই, আহসান হাবীব মিলন, টুকু, পিন্টু প্রমুখ। এছাড়াও উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গনসংযোগে তিনি ভোটারদের হাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়ন, আ’লীগ ও বিএনপি শাসন আমলের উন্নয়নের পার্থক্য এর সংক্ষিপ্ত তালিকা সংবলিত লিফলেট বিতরণ করেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here