রাণীনগরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

0
440

খবর৭১:

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মো: আশিক হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে রাণীনগর রেলওয়ে স্টেশনে এ দুর্ঘনাটি ঘটে। খবর পেয়ে শুক্রবার সকালে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করেছে।

আশিক হোসেন নওগাঁ সদর উপজেলার বড় চুনিয়াগাড়ী লায়াপাড়া গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে।

পাবিবারিক ও রেলওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, আশিক হোসেন ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। পহেলা বৈইশাখের ছুটিতে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে দিনাজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে বাড়িতে ফিরছিলেন তিনি। এমত অবস্থায় দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি রাত অনুমান ৩টা ২০মিনিটে রাণীনগর রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় নিচু অভার ব্রিজের কারণে ট্রেন চালক ট্রেনটি ধিরে চালালে সেই সুযোগে আশিক হোসেন রাণীনগর রেলওয়ে স্টেশনে ট্রেন থেকে নামাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আকবর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিয়ম অনুসারে মৃতদেহটি তাদের পরিবারের হাতে হস্তান্তর করা হবে।#
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here