রাণীনগরে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

0
190

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ফিতা কাটা, বেলুন উড়িয়ে ও বর্ণাঢ্য র‌্যালীসহ নানা আয়োজনের মধ্য দিয়ে তিন দিন ব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের বিআরডিবি চত্বরে এই উন্নয়ন মেলা অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইসরাফিল আলম।

মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মো: হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ছনিয়া ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দিন প্রাং, মৎস্য কর্মকর্তা মো: মাকসুদুর রহমান, কৃষি কর্মকর্তা মো: শহীদুল ইসলাম, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মেহেদী হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, প্রকৌশলী মো: শাইদুর রহমান মিঞা, সদর ইউপি চেয়ারম্যান মো: আসাদুজ্জামান পিন্টু প্রমুখ।

এছাড়াও উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়। মেলায় সরকারের উন্নয়নের তথ্যচিত্র সম্বলিত বিভিন্ন দপ্তরের ও বেসরকারী সংগঠনের স্টল অংশ নেয়।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here