রাণীনগরে গনসংযোগে ব্যস্ত আব্দুর রহমান

0
301

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে পরিচিত নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। নওগাঁর রাণীনগরে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করেছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি’ এই শ্লোগানকে সামনে রেখে শনিবার রাণীনগর উপজেলার রাণীনগর বাজার, সমাসপাড়া বাজার, মনিহারী বাজার, পতিসর ও আশেপাশের এলাকায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলার বড়গাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা এবং জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো: আব্দুর রহমান গনসংযোগ করেছেন।

গনসংযোগের সময় নওগাঁ পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো: রেজাউন নবী, বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: হামিদুর রহমান, মো: মেহেদী, মো: মাসুদ রানা, মো: রনক হোসেন, মো: আব্দুল আজিজ, অভি প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গনসংযোগে তিনি ভোটারদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন, আওয়ামী লীগ ও বিএনপি শাসন আমলের উন্নয়নের পার্থক্য এর সংক্ষিপ্ত তালিকা সংবলিত লিফলেট বিতরন করেন। তিনি দিন-রাত মাঠ চষে বেড়াচ্ছেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here