রাণীনগরে ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

0
201

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মোছা: আছমানি আক্তার (১৮) নামে এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল অনুমান ৭টার দিকে উপজেলার একডালা ইউনিয়নের দামুয়া গ্রামে এ মৃত্যুর ঘটনাটি ঘটে।

আছমানি আক্তার উপজেলার একডালা ইউনিয়নের দামুয়া গ্রামের মো: সবুজ প্রামানিক এর স্ত্রী ও আবাদপুকুর গ্রামের মো: গুলজার রহমানের মেয়ে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন আছমানি আক্তার। স্বামীর বাড়ির সবার অজান্তে টয়লেটের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামীর বাড়িতে। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে শুক্রবার সকালে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে ও সকালেই ময়না তদন্তের জন্য মরদেহটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহটি নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here