রাণীনগরে এমপি’র মটরসাইকেল শোডাউন ও পথসভা

0
352

সুকুমল কুমার প্রামানিক রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের এক মটরসাইকেল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার পারইল ও একডালা ইউনিয়নে মটরসাইকেল শোডাউন শেষে একডালা ইউনিয়নের চয়েনের মোড়ে এক পথশভা অনুষ্ঠিত হয়।

এদিন আবাদপুকুর বাজার থেকে ৩শতাধিক মটরসাইকেল নিয়ে এমপির নেতাকর্মীরা শোডাউনটি বের করেন। পারইল ও একডালা ইউনিয়নে শোডাউনটি করা হয়। এসময় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় ভোট দিন’ এই শ্লোগানকে সামনে রেখে সবাইকে একযোগে নৌকার পক্ষে কাজ করার আহব্বান জানিয়েছেন ইসরাফিল আলম এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: আদুজ্জামান পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি মো: সিরাজুল ইসলাম চাঁদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ফরহাদ হোসেন, একডালা ইউপি চেয়ারম্যান মো: রেজাউল ইসলাম, একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম ফটিক, সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন, পারইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আক্কেল আলী, সাধারণ সম্পাদক মো: সারোয়ার হোসেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here