রাণীনগরে উন্নয়ন সমাবেশ: জনতার ঢল

0
334

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বিশাল এক উন্নয়ন সমাবেশ অনষ্টিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার গোনা ইউনিয়নের বেতগাড়ী মুক্তিযোদ্ধা সেতু চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতাকর্মীরাসহ জনতার ঢল পরেছিল।

গোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মজিবুর রহমানের সভাপতিত্বে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রাণীনগরের সবচেয়ে যোগাযোগ বিছিন্ন মিরাট ইউনিয়ন। এই এলাকার মানুষেরা এক সময় অবহেলিত অবস্থায় ছিলেন। এই অবহেলিত জনপদের মানুষের জীবন-মান উন্নয়নের জন্য বর্তমান সরকার প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত সেতু, ব্রীজ, কালভার্ট, সড়ক, সুইচ গেট ও খাল খননের মাধ্যমে ওই এলাকার যোগাযোগ ব্যবস্থার নতুন দ্বার উম্মুচিত করেছে। এখন থেকে এই বিড়ম্বনা দূর হয়ে গেল। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবাইকে আহব্বান জানিয়েছেন তিনি।

এদিন বিকেলে বেতগাড়ীর নওগাঁর ছোট যমুনা নদীর উপর নির্মিত মুক্তিযোদ্ধা সেতুসহ এলজিইডি ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কতৃপক্ষের অধীনে ১৪ টি সদ্য সমাপ্ত উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: এবাদুর রহমান, জেলা পরিষদ সদস্য মো: আব্দুল মান্নান, রাণীনগর উপজেলা প্রকৌশলী মো: সাইদুর রহমান মিঞা, বরেন্দ্র কর্মকর্তা মো: তিতুমীর রহমান, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারী মোল্লা, সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দিন প্রাং, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ফরহাদ হোসেন, সদর ইউপি চেয়ারম্যান মো: আসাদুজ্জামান পিন্টু, গোনা ইউপি চেয়ারম্যান মো: আবুল হাসনাত খান হাসান, মিরাট ইউপি চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here