রাণীনগরে ইউপি সদস্যকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

0
253

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে কেএম আতাউর রহমান ভৌমর (৫৫) নামের এক ইউপি সদস্যকে রাতের অন্ধ্যকারে আতঙ্কিত হামলা চালিয়ে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত ও প্রাণ নাশের চেষ্টা চালিয়েছে কতিপয় দুর্বৃত্তরা। শনিবার রাতে উপজেলার বিলকৃষ্ণপুর ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তায় এই হামলার ঘটনাটি ঘটে। আতাউর রহমান ভৌমর উপজেলার পারইল ইউনিয়নের ২নং ওযার্ড সদস্য ও বিলপালশা গ্রামের মৃত আজাহার আলী খন্দকারের ছেলে। বর্তমানে ভৌমর মেম্বার গুরুত্বর আহত অবস্থায় বগুড়া জিয়া মেডিকেল হাসপালে ভর্তি রয়েছে।

জানা গেছে, শনিবার রাত অনুমান সাড়ে ১০টার দিকে উপজেলার পারইল ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে ওয়াজ মাহফিল থেকে আতাউর রহমান ভৌমর মেম্বার ও তার ছেলে মো: প্রিন্স এক সাথে নিজ বাড়িতে ফিরছিলো। এমতাবস্থায় বাড়ি ফেরার পথে বিলকৃষ্ণপুর ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তায় ৮-১০ জন আতঙ্কিত ভাবে হামলা চালিয়ে ভৌমর মেম্বারকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে ও প্রাণ নাশের চেষ্টা চালিয়েছে কর্তৃপয় দুর্বৃত্তরা। ঘটনাটি স্থানীয়রা জানতে পেরে গুরুত্বর আহত অবস্থায় ভৌমর মেম্বারকে উদ্ধার করে রাতে রাণীনগর সদর হাসপাতালে ভর্তি করে দেয়। তার অবস্থার অবনতি হলে রবিবার সকালে বগুড়া জিয়া মেডিকেল হাসপালে ভর্তি করানো হয়েছে। এঘটনায় ভৌমর মেম্বারের বড় ভাই জহুরুল ইসলাম দুলাল রবিবার বিকেলে থানায় একটি লিখিত অভিয়োগ দায়ের করেছেন ও মামলার প্রস্ততি চলছে।

ইউপি সদস্য আতাউর রহমান ভৌমর জানান, রাজনৈতিক শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে আমাকে হত্যা করা উদ্দেশ্যে এই হামলাটি চালানো হয়েছে।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, এঘটনায় ভৌমর মেম্বারের বড় ভাই জহুরুল ইসলাম দুলাল রবিবার বিকেলে থানায় একটি লিখিত অভিয়োগ দায়ের করেছেন ও মামলার প্রস্ততি চলছে। তিনি আরো জানান, তদন্ত সাপেক্ষে আইননুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here