রাণীনগরে আ’লীগ নেতা আজিম উদ্দিনের দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

0
413

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে নৃশংসভাবে হত্যা হওয়া আ’লীগ নেতা আজিম উদ্দিনের দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার কালিগ্রাম ইউনিয়নের করজগ্রাম সখিনপাড়ায় তার বাড়িতে পারিবারিকভাবে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া ও মিলাদে অংশগ্রহণ করেন নওগাঁ-৬ আসনের নতুন চারজন মনোনয়ন প্রত্যাশী। তারা হলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: নওশের আলী, সাবেক এমপি ওহিদুর রহমানের ছেলে নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাড: ওমর ফারুক সুমন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাণীনগর উপজেলার সাবেক চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্যা ও রাণীনগর উপজেলার ৬ নং বড়গাছা ইউপির সাবেক চেয়ারম্যান মো: আব্দুর রহমান। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আ’লীগ ও বিএনপির নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ মে রবিবার দুপুরে উপজেলার করজগ্রাম সখিনপাড়ার মসজিদ সংলগ্ন সরকারি একটি খাস পুকুর দখল করাকে কেন্দ্র করে আজিম উদ্দিনকে নৃসংশ ভাবে হত্যা করা হয়। এই ঘটনায় গত ২৮ মে সোমবার নিহতের ভাই আলিম উদ্দিন বাদী হয়ে সায়েমকে প্রধান আসামী করে ২৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলায় আরো অজ্ঞাত আসামী রয়েছেন ১২-১৩ জন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here