রাণীনগরের তেবাড়িয়া রাস্তার ইট সোলিং কাজে ব্যাপক অনিয়ম

0
379

সুকুমল কুমার প্রামানিক রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এল.জি.এস.পি-৩ রাস্তার ইট সোলিং করণ কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। স্থানীয়দের অভিযোগ নয় ছয় করে এই রাস্তার কাজ করে বরাদ্দ থেকে অর্থ বাচিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে স্থানীয় মেম্বার মো: মহফিল আজম মুকুল।

জানা গেছে, স্থানীয় সরকার বিভাগ এর আওয়তায় রাণীনগর উপজেলায় এল.জি.এস.পি-৩ রাস্তার ইট সোলিং করণ এর কাজ করা হয়েছে। এর মধ্যে পারইল ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে সালামের বাড়ি হইতে ছামছুরের বাড়ি পর্য়ন্ত রাস্তার ইট সোলিং করণ কাজ করা হয়। ২০১৮-১৯ইং অর্থ বছরের এই কাজ। এই কাজের ১ লক্ষ ৫০ হাজার টাকা বরাদ্দ। কাজটির বাস্তবায়ন করে ৪নং পারইল ইউনিয়ন পরিষদ। আর এই ইট সোলিং করণ রাস্তার কাজটি করেন পারইল ইউনিয়নের ০১ নাম্বার ওয়ার্ডের মেম্বার মো: মহফিল আজম মুকুল।

স্থানীয়দের অভিযোগ, মহফিল আজম মুকুল মেম্বার তেবাড়িয়া গ্রামের ইট সোলিং করণ রাস্তার কাজ নি¤œ মানের ইট, বালু ও রাস্তার এজিং এর ধার কিছু জায়গায় মাটি না কেটে রাস্তাটির কাজ করে। এখন ধানের সময় রাস্তার ধার দিয়ে মাটি না থাকায় ভ্যানসহ আরো ভারী যান বাহন চলাচলের কারনে কিছু দিনের মধ্যে রাস্তা ভেঙ্গে যাওয়ার আশংকা রয়েছে। এই রাস্তার কাজে ব্যাপক অনিয়ম করে বরাদ্দের টাকা বাচিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে মুকুল মেম্বার ।

পারইল ইউনিয়নের ০১ নাম্বার ওয়ার্ডের মেম্বার মো: মহফিল আজম মুকুল এর কাছে রাস্তার কাজে অনিয়মের ব্যাপারে জানতে চাইলে মুঠোফোনে তিনি বলেন, রাস্তার কাজে কোন অনিয়ম হয়নি।

এ ব্যাপারে পারইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মজিবর রহমান এর কাছে মুঠোফোনে তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, পরে জানাবো।

এ ব্যাপারে রাণীনগর উপজেলা প্রকোশলী মো: সাইদুর রহমান মিঞা বলেন, এই কাজটির বাস্তবায়ন করে ইউনিয়ন পরিষদ। চেয়ারম্যানের সাথে কথা বলে রাস্তাটি দেখে ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপারে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন এর মন্তব্য জানার জন্য তার মুঠোফোনে বারবার ফোন করলেও তিনি ফোন রিসিভ না করায় তার সাথে যোগাযোগ করা সম্বব হয়নি।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here