রাজের নতুন ছবিতে ফিরলেন তাসকিন

0
397

খবর৭১:’ ঢাকা অ্যাটাক’ ছবিতে নায়ককে ছাপিয়ে যান খলনায়কের ভূমিকায় অভিনয় করা তাসকিন রহমান। ছবিটি দেখেছেন কিন্তু তাসকিনের অভিনয়ে মুগ্ধ হনটি এমন দর্শক খুব একটা পাওয়া যাবে না।

এবার নতুন ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তাসকিন। ছবিটির নাম ‘যদি একদিন’। পরিচালনা করবেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

২০১৮ সালের জানুয়ারিতে রাজ শুরু করবেন তার নির্দেশনায় এই নতুন ছবির শুটিং। এখন চলছে প্রি-প্রোকাডশনের কাজ। এই ছবিটি প্রযোজনা করবে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

এদিকে রাজ জানান, ‘জানুয়ারি মাসের শুরুতেই ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু করবো। ইচ্ছে আছে ফেব্রুয়ারি মাসের মধ্যে ছবির শুটিং শেষ করার।’

কারা অভিনয় করবেন ছবিতে? জানতে চাইলে রাজ বলেন, ‘‘এটা এখন জানাতে চাইনা। শুধু এতটুকুই বলছি, শিল্পী নির্বাচনে বড় চমক রেখেছি। শুধু বাংলাদেশ নয়, পাশ্ববর্তী দেশ থেকেও শিল্পী থাকতে পারেন।’

‘যদি একদিন’ ছবিটির জন্য গান গেয়েছেন হৃদয় খান, পড়শি, ব্যান্ডদল চিরকুট, তাহসান, কোনাল, ইমরান ন্যান্সি ও নাভেদ পারভেজ। গানগুলো লিখেছেন কবির বকুল, আসিফ ইকবাল, মানজুর, জনি হক।

উল্লেখ্য, ‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত পঞ্চম ছবি। এর আগে তিনি নির্মাণ করেছেন প্রজাপতি, ছায়াছবি, তারকাঁটা, সম্রাট ছবিগুলো।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here