রাজনগরে পাইপগান ও দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

0
400

এম এ হামিদ, মৌলভীবাজার:
মৌলভীবাজারের রাজনগর উপজেলার দক্ষিণ দাশপাড়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃবিভাগীয় দুই ডাকাতকে আটক করেছে রাজনগর থানার পুলিশ। মঙ্গলবার (১০ এপ্রিল) গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি পাইপগান, ২টি কার্তুজ ও ৩টি ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রাজনগর থানায় পৃথক দুটি মামলা (নং-১০ ও ১১; তারিখ- ১০/০৪/২০১৮) হয়েছে।
পুলিশসুত্রে জানাযায়, উপজেলার সদর ইউনিয়নের দাশপাড়া এলাকায় মঙ্গলবার রাত দেড়টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পায় রাজনগর থানার পুলিশ। তাৎক্ষনিক দুটি টিমে বিভক্ত হয়ে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালাতে গেলে ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে আটক করে পুলিশ। অন্য ডাকাতরা পালিয়ে যায়। আটকৃতরা হলো- উপজেলার ফতেপুর ইউনিয়নের বিলবাড়ী গ্রামের বিরদা কান্তি দাসের ছেলে সহদেব দাস সুমন (৩৫), টেংরা ইউনিয়নের ডেফলউড়া গ্রামের মৃত সাজিদ মিয়ার ছেলে দুরুদ মিয়া (৩৮)। এসময় তাদের দেহ ও আশপাশ তল্লাশি করে ১টি দেশীয় তৈরী ওয়ান সুটার এলজি (পাইপগান), ২টি কার্তুজ ও ৩টি ছুরি উদ্ধার করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা স্থানীয় কয়েকজন ডাকাতকে সাথে নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকারুক্তি দিয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) দীপক চন্দ্র দাস বাদী হয়ে দুটি মামলা (নং-১০ ও ১১; তাং-১০/০৪/২০১৮) করেছেন।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, আসামীরা আন্তঃবিভাগীয় ডাকাত চক্রের সদস্য। তারা সমগ্র সিলেট বিভাগে টিম তৈরি করে কাজ করে। তাদের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় মামলা রয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here