রাজধানীতে ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু

0
527
রাজধানীতে ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু

খবর৭১ঃ

রাজধানীতে পৃথক ঘটনায় ভবন থেকে পড়ে আলেক মৃধা (৫৫) ও তয়িফ (১৭) নামের দুইজনের মৃত্যু হয়েছে। আজ রবিবার (৪ আগস্ট) সকাল ৬টার দিকে বাড্ডা সাতারকুল আলীনগর ও ৯টার দিকে বড় মগবাজার এলাকায় এ পৃথক দুর্ঘটনা ঘটে।

ভবন থেকে পড়ার পর তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সকাল ৮টার দিকে আলেক ও ১০টার দিকে তয়িফকে মৃত ঘোষণা করেন সেখানে কর্তব্যরত চিকিৎসক।

মৃত আলেক মৃধার ছেলে বাশার মৃধা জানান, তার বাবা বাড্ডা সাতারকুল আলীনগর গলির শেষ মাথায় একটি নির্মাণাধীন ভবনের নিরাপত্তাকর্মী। সকালে ওই ভবনের সাততলায় মোটর দিয়ে পানি দিচ্ছিলেন তিনি। এ সময় অসাবধানতাবশত নিচে পড়ে যান। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে আসা হয়।

এদিকে, তয়িফের চাচা টোটন হোসাইন বলেন, বড় মগবাজার ২৪২ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন তয়িফ। সে মানসিক প্রতিবন্ধী। বাবার নাম সাইফুর রহমান। সকালে ছাদে হাঁটাহাঁটি করছিলেন তিনি। এ সময় অসাবধানতাবশত তিনি নিচে পড়ে যান। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান বিষয়টি নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here