রাজধানীতে গ্যারেজে বিস্ফোরণ, দগ্ধ ৫

0
312

খবর৭১ঃরাজধানীর মোহাম্মদপুরের তাজমহল  রোডে একটি মোটরসাইকেলের গ্যারেজে হঠাৎ বিস্ফোরণে ৫ জন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত ৯টার দিকে তাজমহল রোডে বাইকার শপ নামের গ্যারেজে এ দূর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, গ্যারেজ কর্মচারি আরিফুল ইসলাম (২৫) ও মিন্টু (৫০), বাকিরা মোটরসাইকেলের কাজ করাতে এসেছিলেন। তারা হলেন, অাবুল কাশেম (৩৫), রবিউল হাসান পনিক (২২) ও আহসানুল হক রিপন (৩৫) । এদের মধ্যে পনিক ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস করেছেন ও রিপন সফটওয়ার ইঞ্জিনিয়ার।

দগ্ধ গ্যারেজ কর্মচারি আরিফুল ইসলাম জানান, গ্যারেজের ভেতরে কাজ করছিলেন তারা। এসময় হঠাৎ বিকট শব্দে একটি বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে তারা দগ্ধ হন।

পরে অাশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে কি থেকে বিস্ফোরণ হয়েছে তা বলতে পারেননি তিনি।

বার্ন ইউনিটের দায়িত্বে থাকা চিকিৎসক জানান, দগ্ধদের সবারই হাত, মুখ, গলা ও শরীরসহ বেশ কিছু অংশ ঝলসে গেছে। সবাইকেই ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, গ্যারেজে আগুন লেগে ৫ জন দগ্ধ হয়েছে শুনেছি। তবে কি থেকে আগুন বা বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি। বিস্তারিত জানার জন্য হাসপাতাল ও ওই গ্যারেজে পুলিশ পাঠানো হয়েছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here