রণবীরকে ‘কুকুর-ছানা’ বললেন সালমান

0
560

খবর৭১: একটা সময় ছিল যখন সালমান খান‚ রণবীর কাপুরের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’-তে একটা ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। সালমানের এই উদারতায় রণবীর এতটাই মুগ্ধ ছিলেন যে ভাইয়ের ভূয়সী প্রশংসা করেন উনি।

কিন্তু দুজনের সম্পর্ক বিগড়ে গেল যখন রণবীর‚ সালনানের প্রেমিকা ক্যাটরিনা কাইফকে ডেটিং করা আরম্ভ করেন। সেই থেকে দুজনে শত্রু। সম্প্রতি সালমানের একটা টিভি শোয়ের সাক্ষৎকার সামনে এসেছে যেখানে উনি ক্যাটরিনাকে তার কাছ থেকে চুরি করে নেওয়ার জন্য রণবীরকে কুকুর ছানা বলে সম্বোধন করছেন।

এই ঘটনা ঘটে ‘কফি উইথ করণ সিজন ৪’ এর প্রথম এপিসোডে। করণ জোহর কয়েকটা প্রাণীর নাম করে সালমানের কাছে জানতে চান তার কোন সেলেবদের কথা মনে পড়ছে।

যখন করণ কুকুরছানার কথা বলেন সালমান সঙ্গে সঙ্গে উত্তর দেন ‘ রণবীর কাপুর ‘। রণবীরের সঙ্গে তার প্রথম আলাপের কথা বলতে গিয়ে সালমান বলেন ‘ আমাদের যখন প্রথমবার দেখা হয় ও একটা মেয়ের সঙ্গে ছিল। ওর ওই মেয়েটার সঙ্গে কেন ব্রেক আপ হয়ে গেল কে জানে?’

শো চলাকালীন সালমান মজা করে এমনটাও বলেন যে রণবীর তার জীবন থেকে সব কিছু ছিনিয়ে নিচ্ছেন। করণকে উদ্দেশ্য করে উনি বলেন ‘ আমি তোমার ছবিতে কাজ করতে চাই। কিন্তু তুমি আমাকে না নিয়ে তোমার পরবর্তী ছবিতে রণবীর কাপুরকে নিয়েছো। ও আমার কাছ থেকে সব কিছু কেড়ে নিচ্ছে। এটা ঠিক নয় খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here